Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

তৃণমূলকে ঢেলে সাজানো হবে -শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৫:৪৯ পিএম | আপডেট : ৫:৫০ পিএম, ১৯ এপ্রিল, ২০১৯

সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের কমিটিগুলোকে ঢেলে সাজানো হবে বলে জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের সঙ্গে যৌথসভার সূচনা বক্তব্যে শেখ হাসিনা এ তথ্য জানান।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আওয়ামী লীগের তৃণমূলকে আরও শক্তিশালী করতে হবে, তৃণমূলকে ঢেলে সাজাতে হবে। এ জন্য আটটি টিম গঠন করা হয়েছে। টিমের সদস্যরা তৃণমূলের কমিটি গঠনের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করতে কাজ করবে।’



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ১৯ এপ্রিল, ২০১৯, ৯:৪৫ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রী এখন বিশ্ব বরন্য প্রভাবশালী নেতা বিশ্ব মানবতার মা নামে সম্মানিত। জাতির পিতার শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কান্ডারী। তৃনমুল শক্তিশালী করা আদশ্য চরিত্রবান নেতা ভীষন দরকার। বঙ্গবন্ধুর দুটি অমর বাণী {এক} অযোগ্য নেতৃত্ব নীতিহীন নেতা ও কাপুরুষ রাজনীতিবীদের সাথে কোনো দিন একসাথে হয়ে দেশের কাজে নামতে নেই। তাতে দেশ সেবার চেয়ে দেশের ও জনগণের সর্বনাশই বেশী হয়। {দুই}মানুষ কে ভালোবাসলে মানুষ ও ভালবাসে। যদি ত্যাগ স্বীকার করেন তবে জনসাধারণ আপনার জন্য জীবন ও দিতে পারে। মহান জাতির পিতার অমুল্যবাণী পথ চলার আদশ্য ধারণকারী কর্মী নেতারাই পারবে। জাতির লক্ষ কোটি সাধারণ মানুষের প্রিয় নেতা জাতির পিতার ক্ষুদা দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়তে। নিশ্চয় পারবেন। জাতির আশা ভরসা আদশ্যের নেতা মমতা ময়ী মা জননী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালক। তাহার দক্ষ নেতৃত্বে দেশ ইতিমধ্যে উন্নয়ন রোল মডেল। একখই পকৃত সময় তৃণমূল গঠনের।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১ জুন, ২০১৯, ১০:২৫ পিএম says : 0
    ঢেলে সাজাও ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ