Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

গুলিস্তানে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী, যুবলীগের ব্যাপক শোডাউন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৫:৫৩ পিএম

আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভায় অংশ নিতে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকাল চারটা ২৫ মিনিটে তিনি দলীয় কার্যালয়ে আসেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রেসক্লাবের সামনে কদমফোয়ারা থেকে গুলিস্তানের নূর হোসেন চত্বর পর্যন্ত রাস্তার দুইপাশে ব্যাপক শোডাউন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

যুবলীগের লাল-সবুজের পতাকা, সবুজ ক্যাপ ও গেঞ্জি পরিহিত হাজার হাজার নেতাকর্মী রাস্তার দু'পাশে দাঁড়িয়ে ‘রাষ্ট্র নায়ক শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম, নেত্রী তোমার দুই নয়ন, বাংলাদেশের উন্নয়ন’ শেখ হাসিনা-যুবলীগ,-যুবলীগ-শেখ হাসিনা’ স্লোগান দিতে থাকে।

এছাড়াও পতাকা নেড়ে প্রধানমন্ত্রীকে অভিবাদন জানান নেতাকর্মীরা। নূর হোসেন চত্বরে দাঁড়িয়ে এই শোডাউনের নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ ছাড়াও ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। চোখে পড়ার মতো শোডাউন ছিল যুবলীগ দক্ষিণের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন