Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

কুমিল্লার মুরাদনগরে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাংচুর-লুটপাট

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৭:২৮ পিএম

কুমিল্লার মুরাদনগরে হাজী আবু হানিফ নামে এক সৌদি প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাখরনগর গ্রামে ওই প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা করা হয়। এ সময় নগদ অর্থসহ স্বর্নালংকার লুটে নেয়ার অভিযোগ করা হয়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছে।
মামলার বিবরণে জানা যায়, বাখরনগর গ্রামের দক্ষিণ পাড়ায় দেলোয়ার হোসেন ও আবুল হোসেন গ্রুপের লোকজনের মাঝে পুকুরের মাটি কাটা নিয়ে বিরোধ সৃস্টি হয়। এ ঘটনায় উভয় গ্রুপের মাঝে সংঘর্ষ এবং পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার আবুল হোসেন গ্রুপের এজহার নামীয় আসামী আল আমিনকে গ্রেফতার করে পুলিশ। এতে ক্ষোব্ধ আবুল হোসেন গ্রুপের লোকজন দেলোয়ার গ্রুপের কাউকে না পেয়ে ঘটনার সাথে সংশ্লিস্ট নয় ওই প্রবাসীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় প্রবাসীর বৃদ্ধা মা এবং স্ত্রীর উপরও হামলা করা হয়। এতে এলাকায় চরম ক্ষোভের সৃস্টি হয়। স্থানীয় লোকজন জানায়, প্রবাসী হাজী আবু হানিফের পরিবার কোন গ্রুপের সাথে জড়িত নয়, সেও দীর্ঘদিন যাবত সাউদি আরবে আছেন। তার বাড়ীতে সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট অত্যন্ত ন্যক্কারজনক। এ ঘটনায় জড়িতদের দৃস্টান্ত মুলক শাস্তি দাবি করেন এলাকার লোকজন। এবিষয়ে থানার ওসি একেএম মনজুর আলম বলেন,প্রবাসীর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মামলা এফআইআর করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ