Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সেফুদার ফাঁসির দাবিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৮:০৯ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ এসে নস্তিক কুলাঙ্গার সেফায়েতুল্লাহ ওরফে সেফুদা পবিত্র কোরআন শরীফ অবমাননার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলার মুসল্লীদের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার জুমার নামাজের পর কহিনূর হুদা ফাউন্ডেশনের ব্যানারে ধর্মপ্রান মুসল্লিরা উপজেলার হাজারীহাট বাজারে এ বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, কহিনূর হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, মেডিকেল অফিসার ডাঃ আ.ফ.ম আবদুল হক, কোম্পানীগঞ্জ ইমাম পরিষদ সমিতি সেক্রেটারি আলী আহম্মেদ জমিরি, বিশিষ্ট সমাজসেবক শরীয়ত উল্যাহ প্রমূখ।

এ সময় বক্তারা মুসলমানের সবকিছুর উর্ধ্বে তার ঈমান ও ইসলাম। সেফায়েতুল্লাহ কর্তৃক আল্লাহ, রাসুল (সাঃ), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটূক্তি ও অপমান করার অপরাধে তাকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার দাবি জানান।



 

Show all comments
  • মোঃ সোলায়মান ১৯ এপ্রিল, ২০১৯, ১১:৫২ পিএম says : 0
    প্রিয় ধর্মপ্রান মুসলমান ভাইয়েরা আসসালামু আলাইকুম। পাগল কত রকমের কথা বলে তাতে কি আমরা কান দিলে চলবে!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন শরীফ অবমাননা
আরও পড়ুন