Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

দোহায় গেলেন পাঁচ অ্যাথলেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৮:২৪ পিএম

এশিয়ান অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে অংশ নিতে শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন দেশসেরা পাঁচ অ্যাথলেট। এরা হলেন- বাংলাদেশ নৌবাহিনীর মো: ইসমাইল, শিরিন আক্তার ও সোহাগী আক্তার এবং বিকেএসপির জহির রায়হান ও মো: হাসান মিয়া। পাঁচ অ্যাথলেটের সঙ্গে কর্মকর্তা হিসেবে গেছেন ফেডারেশনের পাঁচ সদস্য। এরা হলেন: কংগ্রেস ডেলিগেট- অ্যাডভোকেট আব্দুর রকির মন্টু ও মো: জামাল হোসেন, কোচ- ফরিদ খান চৌধুরী ও টিম ম্যানেজার- মো: আবুল কালাম।

এদিকে গালা অ্যাওয়ার্ড নিতে এশিয়ান অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে যাচ্ছেন আজ দোহা যাচ্ছেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবির। আগামীকাল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত কাতারের দোহায় অনুষ্ঠিত হবে এই চ্যাম্পিয়নশিপের খেলা। এতে পুরুষদের ১০০ মিটার স্প্রিন্টে অংশ নেবেন ইসমাইল ও হাসান মিয়া। ৪০০ মিটারে দৌঁড়াবেন জহির রায়হান। মহিলাদের ১০০ মিটার স্প্রিন্টে খেলবেন শিরিন ও সোহাগী আক্তার। এছাড়া সোহাগী ২০০ মিটারেও অংশ নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন