Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

রাণীশংকৈলে নির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি আলামিন সম্পাদক মনির

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৮:২৯ পিএম | আপডেট : ৭:২৮ পিএম, ২০ এপ্রিল, ২০১৯
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 
সভাপতি পদে আলামিন ( ছাতা)  প্রতীক নিয়ে ৫৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দুলাল (আনারস) প্রতীক নিয়ে ১৭১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে মুনির হোসেন মনির (মোটরসাইকেল) প্রতীক নিয়ে ৪৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুসন পাটুয়ারী (হরিণ) প্রতীক নিয়ে ৩১৮  ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সহ সভাপতি পদে আনোয়ার হোসেন আনু (মাছ) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন, সহসাধারণ সম্পাদক পদে আবুল হোসেন (তালা) প্রতিক নিয়ে,  সাংগঠনিক সম্পাদক পদে আলম সদ্দার (মিক্সার মেশিন) প্রতিক নিয়ে, কোষাধ্যক্ষ পদে রাকিব হোসেন (কুর্নি) প্রতিক নিয়ে, দপ্তর সম্পাদক পদে তাজুল ইসলাম (বাইসাইকেল) প্রতিক নিয়ে ও প্রচার সম্পাদক পদে সুজন মাহমুদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
১৯ এপ্রিল শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কমিশনার মহসিন আলী জানান সুষ্ঠু ভাবে ভোট সম্পন্ন হয়েছে। এ ছাড়াও সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম, কৃষি অফিস দপ্তর থেকে শুলক চন্দ্র বসাক, সাদেকুল ইসলাম, আনোয়ার হোসেন, দীপংকর, ভূমি অফিস থেকে ইনচার্জ জাহেরুল ইসলাম, এস আই আহসান হাবিব নির্বাচনের দায়িত্বে ছিলেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ