Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

নবীন-প্রবীণ তারকাদের এক মিলন মেলা

শফি বিক্রমপুরীর ৫০তম বিয়েবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নতুন পুরাতনএক নদীরই উজান ভাটি আমরা দুটি ধারা/ এক আকাশে জ্বলে ওঠা আমরা দুটি তারা...। শিল্পী রফিকুল আলম ও আবিদা সুলতানা এভাবেই গানে গানে তাদের আনন্দানুভূতি প্রকাশ করেন। এ তারকা দম্পতিরও প্রায় ৪০ বছরের সংসার জীবন। তাইতো বিশিষ্ট চলচ্চিত্রকার শফি বিক্রমপুরীর ৫০তম বিয়েবার্ষিকীতে এসে তারা খুবই আনন্দিত। আর এই আনন্দ তারা গানে গানে প্রকাশ করেন।
গত ১৮ এপ্রিল বৃহস্পতিবার রাতে গুলশান শুট্যিং ক্লাবে শফি বিক্রমপুরীর ৫০তম বিয়েবার্ষিকী অনুষ্ঠানটি নবীন প্রবীণ তারাকাদের এক মিলন মেলায় পরিণত হয়। চিত্র নায়িকা মৌসুমী-ওমর সানি, বাপ্পা রাজ, জায়েদ খান এসব নবীন তারকারা যেমন আনন্দ বলেছেন। তেমনি আনন্দ করেছেন, শবনব, কবরী, সুচন্দা, দিলারা, আহমদ শরিফের মতো প্রবীন তারকারাও। তারা সবাই শফি বিক্রমপুরী ও নাসিমা সুলতানা শফির শততম বিয়েবার্ষিকীও যেন এভাবে উদযাপন করতে পারেন সেটাই প্রার্থনা করেন।
খ্যাতিমান কন্ঠ তারকা মাজহারুল ইসলামের পরিচালনায় এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির খোরশেদ আলম খসরু, প্রদর্শক সমিতির শেখ কামালুর রহমান প্রমুখ। এ ছাড়া বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি আবদুর রহমান, চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কবি আব্দুল হাই শিকদার, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, বাদল খন্দকার, দেওয়ান নজরুল, নৃত্য পরিচালক মাসুম বাবুল, বিশিষ্ট কন্ঠশিল্পী ফকির আলমগীর, আশরাফ উদাস, অভিনেতা নাদেম খান প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত হয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেন ও শফি বিক্রমপুরী ও নাসিমা সুলতানা দম্পতিকে শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন