Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে তালাক প্রাপ্ত বাক প্রতিবন্ধী স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টার সময় ঘাতক সাবেক স্বামীকে আটক করেছে এলাকাবাসীরা।সোমবার গভীর রাতে সাভার পৌরএলাকার ছায়াবীথি মহল্লায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানায়, গত কয়েক বছর আগে মানিকগঞ্জের দৌলতপুর থানার আবুডাঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর বাক প্রতিবন্ধী মেয়ে হনুফার (২৫) সঙ্গে একই এলাকার মোজাম্মেল নামের (২৭) এক যুবকের বিয়ে হয়। বিয়ের পরে তারা সাভারের ছায়াবীথি এলাকায় সিরাজ মিয়ার বাড়ির একটি রুম ভাড়া নিয়ে গার্মেন্টসে কাজ শুরু করেন। পরে গত কয়েক মাস আগে যেকোন কারণে মোজ্জামেল তার স্ত্রী হনুফাকে তালাক দিয়ে বাড়ি চলে যান। পরে গতকাল সাভারে এসে রাতে ছায়াবীথি মহল্লায় তালাকপ্রাপ্ত স্ত্রী হনুফার ঘরে কৌশলে প্রবেশ করে স্ত্রী হনুফাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে বাড়ির অন্য ভাড়াটিয়ারা এসে তাকে উদ্ধার করে। এসময় ঘাতক সাবেক স্বামীকে ছুরিসহ আটক করে গণপিটুনি দিয়ে সাভার মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করে তারা। আহত স্ত্রীকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ