Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ২ পৃথক অভিযানে আরও ৭৭

রাজধানীতে মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:২৪ এএম

রাজধানীর ধানমন্ডি ও মুগদা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। তারা হলোÑ আব্দুর রহিম ও নুরুল হক। গ্রেফতার দু’জনের মধ্যে রহিম দাবি করেছেনÑ তিনি দৈনিক তরুণ কণ্ঠ নামে একটি আন্ডারগ্রাউন্ড পত্রিকার সাংবাদিক আর নুরুল হক ব্যবসায়ী। গতকাল শুক্রবার বিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক খোরশেদ আলম চঞ্চল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম ধানমন্ডির বাসিন্দা নুরুল হককে প্রথমে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে কেরানীগঞ্জে অভিযান চালিয়ে একটি বাসা থেকে দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর মুগদা থেকে সাংবাদিক পরিচয় দেওয়া আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রহিম জানায়, সে দৈনিক তরুণ কণ্ঠের যুগ্ম সম্পাদক (ক্রাইম)।

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৭৭
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ১০৯ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ২২০ গ্রাম হেরোইন, এক কেজি ৮২০ গ্রাম গাঁজা, ৪২২ বোতল ফেন্সিডিল ও ২ বোতল বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৮টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ