Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ডিএনসিসি নতুন বর্জ্য প্রধান তারিক ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোমিনুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:২৪ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এবং প্রধান স্বাস্থ্য কর্মকর্তা পদে নতুন দুইজনকে দায়িত্ব দেয়া হয়েছে। ডিএনসিসির সচিব রবীন্দ্র শ্রী বড়–য়া স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ দায়িত্ব দেয়া হয়। গত ১০ ও ১৬ এপ্রিল এ আদেশ দেয়া হয়েছে।
জানা গেছে, ডিএনসিসি কর্তৃক প্রেষণে নিয়োজিত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মাদ আবদুর রাজ্জাকের প্রেষণাদেশ প্রত্যাহার পূর্বক ড. তারিক বিন ইউসুফকে এই পদে দায়িত্ব দেয়া হয়েছে।
ডিএনসিসি’র পরিবেশ, জলবায়ু, দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী ড. তারিক বিন ইউসুফ নিজ দায়িত্বসহ প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।
অন্যদিকে প্রেষণে নিয়োজিত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জাকির হাসানের প্রেষণাদেশ প্রত্যাহার পূর্বক ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনকে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ