Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

টেকনাফে ২ পক্ষের ‘গোলাগুলিতে’ যুবক নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১০:৪৯ এএম

কক্সবাজারের টেকনাফে ২ পক্ষের ‘গোলাগুলিতে’ সাহাব উদ্দিন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত সাহাব উদ্দিন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সাহাব উদ্দিন হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকার আবদুর রহমানের ছেলে।

শনিবার সকালে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি এলজি, সাত রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও দুই হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার ও পুলিশ পরিদর্শক রাকিবুল ইসলাম খান জানান, ভোরে গোপন সূত্রে খবর আসে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের দুপক্ষের গোলাগুলি হচ্ছে।

এর ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

পরে তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সাহাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। নিহতের মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন