Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

ওসমানীনগরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:৪৮ পিএম

সিলেটের ওসমানীনগরে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় কুটু (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুরে ঘটনাটি ঘটে। নিহত কুটু মিয়া উপজেলার তাজপুর ইউপির উদরকোনা পালপাড়া গ্রামের মৃত আব্বাস উল্যার ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক আব্দুর রাজ্জাককে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃত রাজ্জাক মাদারিপুর জেলার চিতওয়া উপজেলার তলেনামা গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ট্রাকের ধাক্কায় পথচারী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার রাত ১০টার দিকে ঢাকাগামী দ্রুত গতির (ঢাকা মেট্রো-ট-২০-৪৮৩৮) ট্রাকটি রাস্তা পারাপারের সময় তাজপুর বাজারে পথচারী কুটু মিয়াকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ