Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ২:১২ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী ও নোয়াখালীর চৌমুহনী পৌরসভা এলাকায় আজ শুক্রবার পুকুরের পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। টঙ্গীতে মৃত দুই শিশুর নাম- মামুন (১০) ও মারিয়া আক্তার টুনি (৯)। মামুন ময়মনসিংহের ফুলপুর থানার রঘুনাথপুর এলাকার মোফাজ্জাল হোসেনের ছেলে এবং মারিয়া নেত্রকোনার আটপাড়া থানার মল্লিকপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে। তাদের পরিবার টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকায় বসবাস করে।
স্থানীয়রা জানায়, দুপুরে দক্ষিণ আউচপাড়া এলাকার একটি পুকুরে গোসল করতে গিয়ে ওই দুই শিশু পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজি করে তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালের আবাসিক চিকিৎসক পারভেজ হোসেন জানান, দুপুর সোয়া ২টার দিকে দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নোয়াখালীতে মৃত দুই শিশু হলো চৌমুহনী পৌরসভার ডেল্টা জুট মিলের আবাসিক বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে ইয়াছিন (৬) ও চৌমুহনী পৌর এলাকার গানিপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে সুমাইয়া (৫)। তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই-বোন।
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে দুই শিশু বাসার পাশের পুকুরে গোসল করতে যায়। এ সময় পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর পরিবারের সদস্যরা পুকুরে ভাসতে দেখে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চৌমুহনী পুলিশ ফাঁড়ির সদস্যরা দুই শিশুর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন