Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

এক যুগে পা দিলেন অভিষেক-ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৫:১৪ পিএম | আপডেট : ৯:৫১ এএম, ২১ এপ্রিল, ২০১৯

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে তাদের প্রেমের শুরুটা হয়েছিল কিন্তু আরও আগেই। ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হয়েছিলেন অভিষেক। ২০০৭ সালের জানুয়ারি মাসে মুক্তি পায় অভিষেক-ঐশ্বরিয়া জুটির ‘গুরু’ চলচ্চিত্র। এর উদ্বোধনী প্রদর্শনীর পর একদিন ঐশ্বরিয়াকে নিয়ে নিউইয়র্কের সেই হোটেল বারান্দায় যান অভিষেক যেখানে দাঁড়িয়ে তিনি অ্যাশকে নিয়ে নানা স্বপ্ন বুনেছিলেন। সেখানেই প্রিয়তমাকে সারা জীবনের সঙ্গী হওয়ার প্রস্তাব দেন অভিষেক। তার বিয়ের প্রস্তাবে সানন্দেই ইতিবাচক সাড়া দেন ঐশ্বরিয়া।

সংক্ষিপ্ত সময়ের প্রেমের পর রাজকীয় আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন ঐশ্বরিয়া ও অভিষেক। মুম্বাইয়ে অভি ও অ্যাশের বিয়ের আয়োজন ছিল বলিপাড়ার অন্যতম অভিজাত। বি-টাউনের সবার কাছে সেই আয়োজন স্মরণীয়। সেই বন্ধনের পর ১২ বছর অতিক্রান্ত হলো। তারকা এ দম্পতি একে একে পার পরেছেন এগারোটি বসন্ত।
ঐশ্বরিয়া ও অভিষেকের সংসারে ইতোমধ্যেই আরো এক অতিথির আগমন ঘটেছে। তারকা এ দম্পতির ঘর আলো করে ২০১১ সালের ১৬ নভেম্বর জন্ম হয় তাদের একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের।

বিয়ের যুগপূর্তি উপলক্ষে ঐশ্বরিয়া, অভিষেক ও তাদের একমাত্র মেয়ে আরাধ্যা গেছেন মালয়েশিয়া। সেখানেই বিশেষ দিনটি উদযাপন করছেন তারা। এদিকে গত শুক্রবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রী ঐশ্বরিয়ার একটি দারুণ স্থিরচিত্র পোস্ট করেছেন অভিষেক বচ্চন। মনে হচ্ছে, এই স্থিরচিত্রটি অভিষেকই তুলেছেন।
ক্যাপশনে অভিষেক লিখেছেন, ‘মধু ও চাঁদ।’ মধুচন্দ্রিমার কথাই স্মরণ করালেন ছোট বচ্চন।
উল্লেখ্য, ঐশ্বরিয়া রাই বচ্চন একটি প্রকল্পে চুক্তি সেরেছেন, কিন্তু সেই সিনেমা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তাকে সর্বশেষ ‘ফান্নে খান’ সিনেমায় দেখা গেছে। এতে আরো ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ