Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

নোয়াখালীর হাতিয়ায় বর যাত্রীবাহী গাড়ী উল্টে আহত-১৮

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৫:৫৪ পিএম

হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়নে বর যাত্রীবাহী জিপ উল্টে ১৮জন আহত হয়েছে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে কাজীর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলো, রিতা রানী (৩৬), কাঞ্চন বালা মজুমদার (৪০), যতন (২৫), রবীন্দ্র দাস (৪৫), বিষম্বর বাবু (৬৫), রণজিত চন্দ্র মজুমদার (৫০), নিরব দাস (১৬), নিবারন (৩৭), মৃনাল চন্দ্র মজুমদার (৫৫), রবীন্দ্র (৬৫), বাঁধন (১৫), তৃষ্ণা চন্দ্র সজুমদার (১০), শুভ (১৬), কৃষ্ণধন মজুমদার (৩০), নমিতা মজুমদার (৬০)সহ ১৮হন। এদের মধ্যে বাঁধন, মৃনাল চন্দ্র মজুমদার ও বিষম্বররের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, চরকিং দাস পাড়ার অভিলাস মজুমদারের মেয়ে সিটু রাণী মজুমদারের বিয়ে শুক্রবার দিবাগত রাতে চরঈশ^র ইউনিয়নের রাজের হাওলার সুধীর মজুমদারের ছেলে সনজীব মজুমদারের সাথে হয়। অনুষ্ঠান শেষে বর যাত্রীবাহী জিপ নিয়ে শনিবার সকালে বরের বাড়ী ফেরার পথে কাজীর বাজারের পশ্চিম পাশে নিয়ন্ত্রণ হারিয়ে জিপটি খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন