Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণে স্বপ্ন দেখেন এবং স্বপ্ন বাস্তবায়নও করেন- ডেপুটি স্পীকার

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৭:০৭ পিএম | আপডেট : ৭:০৮ পিএম, ২০ এপ্রিল, ২০১৯

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণে স্বপ্ন দেখেন এবং স্বপ্ন বাস্তবায়নও করেন। শিশুদেরকে সু-নাগরিক হিসাবে গড়ে তুলতে সরকার মানসম্মত শিক্ষা উপর গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, ভালো মানুষের সোসাইটি নিয়ে সমাজ গড়ে তুলতে হবে। মানসম্মত শিক্ষা বাস্তবায়নের মাধ্যমে শিক্ষার গুণগত পরিবর্তন আনতে হবে। এজন্য শিক্ষক, ছাত্র, অভিভাবক এবং সকলকেই নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার মাধ্যমে ২০৪১ সালে এদেশ উন্নত বিশ্বের কাতারে দাঁড়াবে।

তিনি আজ শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে স্বপ্নের ভুবন বিদ্যাতরী প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষক, অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের এক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে একথা বলেন। সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল কুমার ঘোষের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান, ইউপি চেয়ারম্যান শামছুল আজাদ শীতলসহ শিক্ষক ও অভিভাবক নেতৃবৃন্দ।

তিনি বলেন, শিক্ষা বিস্তারে যারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন সেই গুণীজনকে সম্মাননা দেয়া আমাদের কর্তব্য। এতে মানসিক দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে শিক্ষার আমুল পরিবর্তন করা সম্ভব হবে।

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার ২০১৮ সালে পিইসি ও জেএসসি ৮০ জন শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট, নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেপুটি স্পীকার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ