Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

সুন্দরগঞ্জে যুবলীগ নেতার পিটুনিতে আ.লীগের ২ নেতা আহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে যুবলীগ নেতার পিটুনিতে ইউনিয়ন আ.লীগের দুই নেতা আহত হয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিতে উপজেলার ছাইতানতলা বাজারে সোনারায় ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। গুরুত্বর আহত ইউনিয়ন সভাপতি ফতেখাঁ গ্রামের দ্বীনন্ধুর ছেলে রনজিত কুমারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু নাসের মিরানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগে প্রকাশ ঘটনার সময় ইউনিয়ন আ.লীগ অফিসে মিটিং চলছিল। এ সময় ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহেদুল ইসলাম কয়েকজন সঙ্গীয় লোকজনসহ অফিসে ঢুকে ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদককে মারপিট করে। জাহেদুল বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেনের ছেলে। উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল আলম রেজার কাছে এবিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান ভুল বুঝাবুঝির কারণে এমনটি ঘটেছে।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ এস এম আব্দুস সোবহান অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানান তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ