Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

আরামবাগকে হারিয়ে মূল্যবান পয়েন্ট পেল ব্রাদার্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৯:১৬ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অপেক্ষাকৃত শক্তিশালী আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে মূল্যবান পয়েন্ট পেল অবনমন অঞ্চলে থাকা ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। শনিবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে নিজেদের দ্বাদশ ম্যাচে ব্রাদার্স ১-০ গোলে হারায় আরামবাগকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এভারতন সান্তোস। এই জয়ে ১২ ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে তালিকার একাদশস্থানে উঠে আসলো ব্রাদার্স। তাদের নীচে জায়গা হলো সমান ম্যাচ খেলে মাত্র ৬ পয়েন্ট পাওয়া ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের। অন্যদিকে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট পেয়ে পঞ্চমস্থানেই রইল আরামবাগ।

শনিবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœক ফুটবল উপহার দিলেও গোল করার তেমন আগ্রহ দেখা যায়নি আরামবাগকে। ব্রাদার্সও মাঝে মধ্যে পাল্টা আক্রমণে গিয়ে সুযোগ সৃষ্টি করেছে। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধে গোল পায়নি তারা। ফলে গোলশূণ্য অবস্থায় বিরতিতে যায় দু’দল। আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচের দ্বিতীয়ার্ধ শুরু হলে ম্যাচের ৭৭ মিনিটে সফলতা পায় ব্রাদার্স। এসময় মাঝমাঠ থেকে সতীর্থের লম্বা ফ্রি- কিকের পর পানামার জ্যাক ড্যানিয়েলসের বাড়ানো বল এভারতন সান্তোসের পায়ে গেলে তিনি জোরালো শটে গোল করে ব্রাদার্সকে এগিয়ে নেন (১-০)। গোল হজম করে সমতায় ফিরতে মরিয়া থাকলেও শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি আরামবাগ। ফলে লিগে পঞ্চম হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এদিন নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে লিগের অন্য ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ১-০ গোলে হারায় টিম বিজেএমসিকে। বিজয়ী দলের পক্ষে ব্রাজলিয়ান ফরোয়ার্ড আলেক্স রাফায়েল দি সিলভা জয়সূচক গোলটি করেন। এই জয়ে

১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয়স্থানে উঠে আসলো শেখ রাসেল। সমান ম্যাচে মাত্র ৪ পয়েন্ট পেয়ে সবার শেষে অবস্থান বিজেএমসির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ