Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ব্যবসায়ী খুন

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুরে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) বাসভবনে এক ব্যবসায়ি খুন হয়েছেন। শুক্রবার রাতে ওই ঘটনা ঘটে। নিহত আনসারুল হক তালুকদার (৫৫), ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বেতবাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে। তিনি ওই প্রতিষ্ঠানেরই কর্মচারী স্ত্রী আয়েশা সিদ্দিকার নামে বরাদ্দ স্টাফ কোয়ার্টারের গোমতি ভবনের তৃতীয় তলায় স্বপরিবারে থাকতেন।
নিহতের ছেলে মাহিন বলেন, তার বোন জান্নাতুল ফেরদৌস আরবিনও বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের একজন কর্মচারী (অফিস সহকারি)। তার বোন বারির আবাসিক এলাকার সি-টাইপের বাসায় থাকেন। কিন্তু কয়েক মাস আগে আরবিন মাতৃত্বকালীন ছুটি নিয়ে গ্রামের বাড়ি চলে গেলে তার মা ও মাহিন মেয়ের বাসায় থাকছেন। শুক্রবার রাতে আরবিনদের বাসায় রাতের খাবার সেরে রাত পৌণে ১১টার দিকে বাবা আনসারুল বারির আবাসিক এলাকার গোমতি ভবনের উদ্দেশ্যে রওনা হন। পরে মাহিন এক টেলিফোন থেকে খবর পান তার বাবা গোমতি ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ খবর পেয়ে মাহিন ও তার স্বজনরা পাশের গোমতী ভবনের নিচে গিয়ে আনসারুলকে রক্তাক্ত জখম অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ