Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

সিরাজগঞ্জে চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাশেম ওরফে প্যানা হাশেমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে গ্রেফতার করার পর রাতে অসুস্থ হয়ে পড়লে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতারকৃত হাশেম শহরের মালশাপাড়া মহল্লার বাসিন্দা।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, শাহজাদপুর উপজেলার ভগিরত পুঠিয়া এলাকার বাসিন্দা মেসার্স আইএম কনস্ট্রাকশনের মালিক বালু ব্যবসায়ী ইউসুফ আলী সদর উপজেলার বেলুটিয়ার চর ও বিসিক শিল্পপার্ক এলাকায় নিজস্ব ড্রেজার দিয়ে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে বিক্রি করতেন। এ অবস্থায় আওয়ামী লীগ নেতা হাশেম ও তার লোকজন চাঁদা দাবি করেন এবং ড্রেজারের তেল নিয়ে চলে যান। চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেন তারা। এ ঘটনায় বালু ব্যবসায়ী ইউসুফ আলী বাদী হয়ে হাশেমসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনের বিরুদ্ধে সদর থানায় চাঁদাবাজী মামলা করেন। হাশেমকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ