Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত ১

আহত ২ পুলিশ কর্মকর্তা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পুলিশের মাদক বিরোধী অভিযানকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী মহল্লায় শুক্রবার গভীর রাতে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন এবং উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা ও উপ-পরিদর্শক মোশারফ হোসেন আহত হন। নিহত কামাল উল্লাপাড়া পৌর শহরের কাওয়াক মহল্লার আব্দুর রশীদের ছেলে। পুলিশ এ সময় আরো ৫ মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান, রাত আড়াইটার দিকে পুলিশ গোপন মাধ্যমে খবর পায় ঘোষগাঁতী মহল্লায় একদল মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করছে। পুলিশ দ্রুত ঘোষগাঁতী পুকুরপাড়ে মাদক ব্যবসায়ীদেরকে ঘেরাও করার চেষ্টা করলে ব্যবসায়ীরা পুলিশের দিকে গুলি ছোড়ে। এ সময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ব্যবসায়ী মোস্তফা কামাল গুলিবিদ্ধ হন। একই সময় আহত হন পুলিশের উল্লেখিত দুই কর্মকর্তা। মাদক ব্যবসায়ীদের কয়েকজন পালাতে সক্ষম হলেও পুলিশ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে। এরা হলেন, ঘোষগাঁতী মহল্লার বাসিন্দা সনি আহমেদ (৩২), সজীব সাহা গণেশ (২৪), সঞ্জয় কুমার সাহা (১৯) এবং সিরাজগঞ্জের বেলকুচির বাসিন্দা সেলিম রেজা (২৪) ও শফিকুল ইসলাম (২৫)। পুলিশ এদের নিকট থেকে ২২ বোতল ফেনসিডিল ও ৮০ পিচ ইয়াবা উদ্ধার করে। গুরুতর আহত মাদক ব্যবসায়ী মোস্তফা কামালকে দ্রুত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষনা করেন। নিহত কামালের বিরুদ্ধে উল্লাপাড়ায় থানায় ১১টি মাদক মামলা রয়েছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী অভিযান

১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন