Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মুসলমানদের নিশ্চিহ্ন করতে মোদিকে ভোট দিন

বিজেপি নেতার মন্তব্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ভারতের কট্টর হিন্দুত্ববাদী ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব বলেছেন, মুসলিমদের ধ্বংস করতে হলে দেশের জনগণকে বিজেপিকে ভোট দিতে হবে। লোকসভা নির্বাচন চলার মধ্যেই এমন মন্তব্য করলেন তিনি। রঞ্জিত বাহাদুর ভারতে বসবাসরত মুসলিমদের ধর্মান্তকরণের হুমকি দিয়ে বলেন, ‘লোকসভা নির্বাচনের পর চীন থেকে দাড়ি কামানোর মেশিন আনা হবে। সেই মেশিন দিয়ে মুসলিমদের দাড়ি কেটে ফেলা হবে। পরে তাদের হিন্দু ধর্মে দীক্ষিত করা হবে।’
শুধু রঞ্জিত নন বেফাঁস মন্তব্য করা বিজেপি নেতাদের তালিকায় আছেন সবচেয়ে বেশি লোকসভা আসন থাকা উত্তর প্রদেশের মুখমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাছাড়া বিজেপি সভাপতি সম্প্রতি এক নির্বাচনী সভায় বলেছেন, ‘ফের ক্ষমতায় আসলে মুসলিম অভিবাসীদের বঙ্গোপসাগরে ছুড়ে মারা হবে।’ সাত দফার লোকসভা নির্বাচন শুরু হয়েছে গত ১২ এপ্রিল। দ্বিতীয় দফায় ১৮ এপ্রিল ভোট হয়েছে। এখন বাকি আর পাঁচ দফার ভোট। তার মধ্যেই হিন্দু জাতীয়তাবাদী ক্ষমতাসীন দলের সভাপতি অমিত শাহ ও দলটির বেশ কিছু নেতা মুসলিমদের আক্রমণ করে বক্তব্য দিচ্ছেন।
বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে একটি জনসভায় মুসলিমদের ধ্বংসের জন্য বিজেপিকে ভোট দেয়ার আহ্বান জানান দলটির নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। অবশ্য অনেকেই তার এমন বক্তব্যের সমালোচনা করছেন। বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব বলেন, ‘গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলিমদের মানসিকভাবে ভেঙে দেয়ার জন্য অনেক চেষ্টা করেছেন। আপনি যদি মুসলিম জাতিকে পুরোপুরি ধ্বংস করতে চান, তাহলে অবশ্যই মোদিকে ভোট দিন।’
তিনি আরও বলেন, ‘দেশভাগ সত্তে¡ও এদেশে মুসলিমদের জনসংখ্যা দিন দিন বেড়েই চলেছে। যার ফলে খুব শিগগিরই সংখ্যায় তারা হিন্দুদের চেয়ে বেশি হবে। দেশে কে সরকার গঠন করবে এটা ঠিক করার ক্ষমতা তাদের হাতে চলে আসবে।’ সূত্র : ওয়েবসাইট।



 

Show all comments
  • Newlife Join Sharfin ২১ এপ্রিল, ২০১৯, ২:০৬ এএম says : 0
    গরুর মোত খাওয়া মানুষ গুলো কিভাবে, দুধ খাওয়া মানুষদের শেষ করবে বুজলাম না,। ভিটামিন মুতে বেশি না দুধে বেশি।
    Total Reply(0) Reply
  • Khorshed Alam Kiron ২১ এপ্রিল, ২০১৯, ২:০৬ এএম says : 0
    ইসলাম হলো চারা গাছের বীজের মতো, এটা নিঃশেষ করার জন্য মাটিতে পুতে দিবি, আর এটা বিশাল গাছ হয়ে জন্মাবে, এটা নিঃশেষ করা যায় নারে পাগল!
    Total Reply(0) Reply
  • মোহাঃ আল আমিন ২১ এপ্রিল, ২০১৯, ২:০৭ এএম says : 0
    এ নেতাকে আমি সাপুর্ট করি। কারন, বন্ধু সেজে পিঠে ছুড়ি না মেরে স্পষ্ট ঘোষনা দিয়েছে। এবার মোসলমানরা পারলে গাজওয়ায়ে হিন্দের জন্য প্রস্তুতি নাউ।
    Total Reply(0) Reply
  • Md Saddam Hossen ২১ এপ্রিল, ২০১৯, ২:০৭ এএম says : 0
    কথাটা যতই তিতা হোক সত্য কথা এটাই। তাদের মিশনই হলো মুসলিমদের ক্ষতি করা।
    Total Reply(0) Reply
  • Mohammad Hasan ২১ এপ্রিল, ২০১৯, ২:০৮ এএম says : 0
    বলদ কোথাকার!! কত ফেরাউন, নমরুদ, সাদ্দাদ, হামান, আবুজেহেল, আবুলাহাব ইসলামের ক্ষতি করতে আসলো। আলহামদুলিল্লাহ, আজ পর্যন্ত ইসলামের একটি নুকতারও হেরফের করতে পারলোনা। আর তোমরা বাকি রইলা। নির্বোধ।।
    Total Reply(0) Reply
  • Sakhayet Suman ২১ এপ্রিল, ২০১৯, ২:০৮ এএম says : 0
    বিশ্বের সবচেয়ে বাজে আর অন্ধ ধর্ম হচ্ছে হিন্দু ধর্ম তাও ভারতে। এদের মুল কাজ হলো দাঙ্গা বাধানো আর মুসলমান নিধন করা
    Total Reply(0) Reply
  • Abdur Rahim ২১ এপ্রিল, ২০১৯, ২:০৯ এএম says : 0
    ঠিক একেইভাবে বাংলাদেশে বিএনপির কেহ যদি বলতো, হিন্দু জাতিকে ধ্বংসের জন্য বিএনপিকে ভোট দিন।তাহলে এদেশে আন্দোলনের বন্য ভয়ে যেত।স্পেশালি এদেশের মিডিয়াগুলি পাগলা কুত্তা হয়ে যেত।এখন ভারতের বিজিপির কে কি .. পালাইলো।সেখানকার মিডিয়াগুলিও নিরব।একেই কাজ হিন্দুরা করলে পুন্য, মুসলমান করলে পাপ।এটা কেমন বিচার।এটা হচ্ছে... বিচার বুঝি?
    Total Reply(0) Reply
  • Emran Hossain ২১ এপ্রিল, ২০১৯, ২:০৯ এএম says : 0
    মুসলিম জাতিকে ধংস করতে চা বিক্রতা মোদি কেন তারা সারা দুনিয়ার বিজাতি এক সংগে হয়েও মুসুলমানদের একটা পসম ছিড়তে পারবিনা কারন আমাদের মালিক আল্লাহ
    Total Reply(0) Reply
  • Afsar Uddin ২১ এপ্রিল, ২০১৯, ২:১০ এএম says : 0
    পৃথিবীর নিকৃষ্ট জাতি হচ্ছে হিন্দুজাতি, যেই ধর্মের কোন ভিত্তি নেই, পুরাটাই মানব রচিত ধর্ম, আর ইসলাম ধর্ম হচ্ছে আল্লাহর একমাত্র মনোনীত ধর্ম, সারা পৃথিবীর সমস্ত হিন্দুজাতি যদি সারা জীবন চেষ্টা কর তারপরেও মুসলমানদেরকে ধ্বংস করতে পারবেনা,মুসলমান যখন আল্লাহুআকবার বলে ধ্বনি দিবেন পৃথিবীর সমস্ত হিন্দুজাতি পালাবার পথ খুঁজেও পাবেনা
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২১ এপ্রিল, ২০১৯, ৩:৪৭ এএম says : 0
    মোসলমানদেরকে নিচিনহ করার তো বাকি নাই। কত লক্ষ মসজিদ বাংগিয়াছ?
    Total Reply(0) Reply
  • Kamrul ২১ এপ্রিল, ২০১৯, ১০:০৪ এএম says : 0
    ভারত একটা গরীব রাষ্ট্র মুসলিম রাষ্ট্রের কাজ কইরা তোরা খাস
    Total Reply(0) Reply
  • taijul Islam ২১ এপ্রিল, ২০১৯, ২:০৩ পিএম says : 0
    বলদ কোথাকার!! কত ফেরাউন, নমরুদ, সাদ্দাদ, হামান, আবুজেহেল, আবুলাহাব ইসলামের ক্ষতি করতে আসলো। আলহামদুলিল্লাহ, আজ পর্যন্ত ইসলামের একটি নুকতারও হেরফের করতে পারলোনা। আর তোমরা বাকি রইলা। নির্বোধ।।
    Total Reply(0) Reply
  • Nurul Islam ২১ এপ্রিল, ২০১৯, ৭:০৩ এএম says : 0
    সব বিজাতীতো লেগেছে মুমিনদের পিছনে শত শত বছর ধরে। কোথায় মুমিনতো যমিন থেকে শেষ হয়নি। বরং তারই শেষ হয়েছে অথবা ধর্ম পর্বতন করে মুসলমান হতে বাধ্য হয়েছে। উধারণ তাতারীজাতী।
    Total Reply(0) Reply
  • Uzzal ২১ এপ্রিল, ২০১৯, ১০:৫৩ এএম says : 0
    সকল দেশের রাজনিতিতে সু-শিক্ষীত মস্তিষ্ক আবশ্যক।ধর্মের গোড়ামী মূর্খের কাজ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ