Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

গোপালগঞ্জে বিপুল পরিমাণ মালামালসহ ৬ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আন্ত:জেলা চোর চক্রের ৬ সদস্যকে পুলিশ বিপুল পরিমান চুরির মালামালসহ গ্রেফতার করেছে। রগোপালগঞ্জ সদর এসএসপি সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শনিবার গোপালগঞ্জ, ঢাকা ও বাগেরহাটে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য কাওসার (৩৫), মোতালেব (৩২), হেলাল (৩৩), রবিউল (৩৫), পলাশ (৩০) ও মেহেদীকে (৩০) গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ ৪৮০ টি শাড়ি, ৪৭৭ টি লুঙ্গি, বিপুল পরিমান পর্দার থান কাপড়, নগদ ১ লাখ টাকা, ৩১ টি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেফতারদের বাড়ি গোপালগঞ্জ, বাগেরহাট, কিশোরগঞ্জ, সিরাজগঞ্জ ভোলা জেলার বিভিন্ন গ্রামে।
গোপালগঞ্জ সদর এসএসপি সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, চোর চক্রের সদস্যরা গত ২৫ মার্চ টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া বাজারের দু’টি দোকান থেকে ৪৬ লাখ টাকার মালামাল চুরি করে। এরপর এ চক্র ৬ এপ্রিল বাগেরহাট জেলার চিতলমারী বাজারের একটি দোকান থেকেও বিপুল পরিমান মালামাল চুরি করে। এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় চুরি মামলা দায়ের করার পর আমরা মাঠে নেমে প্রযুক্তির সহায়তায় চোর শনাক্ত করে গ্রেফতার করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ