Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কিশোরী গৃহবধূ সাথী হত্যা গ্রেফতারের দাবিতে থানা ঘেরাও

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কিশোরী গৃহবধূ স্কুল ছাত্রী সাথী আক্তারকে (১৪) নির্যাতন করে হত্যার প্রতিবাদে এবং খুনীদের গ্রেফতারের দাবিতে গতকাল শনিবার সকালে পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে চরাঞ্চলের শতশত নারী পুরুষরা। পরে মিছিলটি শহরের কলেজ রোডের প্রেসক্লাবে সামনে এসে প্রায় আধাঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়। মানববন্ধন শেষে নারী পুরুষরা আবারও বিক্ষোভ মিছিল সহকারে আসমামী গ্রেফতারের দাবিতে গফরগাঁও থানা ঘেরাও করে রাখে। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকিউর রহমান মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয়।
মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চরআলগী ইউপির মহিলা সদস্য আছমা খাতুন, রুমা আকাতার, মনির হোসেন, নিহত সাথীর মা রেহেনা আক্তার। গফরগাঁও থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম জানান, ঘটনার পরপরই মামলার এজাহারনামীয় এক নারী আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লেখ্য, লাখ যৌতুক না পেয়ে গত ১৬ এপ্রিল সাথী আক্তার(১৪) নামে এক কিশোরী নববধূকে গলা টিপে হত্যা করেছে স্বামী ও শশুর বাড়ির লোকজন। এ ঘটনায় নিহত কিশোরী বাবা আব্দুল লতিফ বাদী হয়ে ঔদিন রাতে গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ