Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

মন্ত্রিসভা ও একনেক বৈঠক এ সপ্তাহে হচ্ছে না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মন্ত্রিসভার নিয়মিত বৈঠক আগামীকাল সোমবার এবং একনেক সভা আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনাই দারুস সালামের সুলতান হাজি হাসান আল বলখিয়ার আমন্ত্রণে তিন দিনের সরকারি সফরে আজ রোববার ব্রæনাই যাচ্ছেন। সরকারি সফরের কারণে প্রতি সোমবারের নিয়মিত মন্ত্রিসভার বৈঠক আগামীকাল হচ্ছে না। মন্ত্রী ও মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীদের কাছে পাঠানো চিঠির মাধ্যমে এমন তথ্য জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। মন্ত্রিসভা বৈঠকের নতুন তারিখ এখনো জানানো হয়নি বলে জানা গেছে। আগামী সপ্তাহে মন্ত্রিসভার নিয়মিত বৈঠক এবং একনেক সভা অনুষ্ঠিত হবে।
নিউ ইয়র্কে জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদের (ইকোসক) উন্নয়নের জন্য অর্থায়ন (এফএফডি) ফোরামের সম্মেলনে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমানসহ সরকারের অনেক কর্মকর্তা বাইরে থাকার কারণে আগামী মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠক হচ্ছে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনাই দারুসসালামের সুলতান হাজি হাসান আল-বলখিয়ার আমন্ত্রণে তিন দিনের সরকারি সফরে আজ রোববার ব্রুনাই যাবেন। সফরে সমঝোতা স্মারক স্বাক্ষরের পাশাপাশি ব্রুনাইয়ের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানানো হবে বলে প্রধানমন্ত্রীর সফর সংশ্লিষ্ট একজন কর্মকর্তা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ