Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

সৎ মেয়েকে ধর্ষনের চেষ্টা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:৪৭ পিএম

সৎ পিতা কর্তৃক মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রাজশাহীতে মাহফুজ আলী (৩৫) নামে এক ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার স্ত্রী। পেশায় রিকশাচালক মাহফুজ নগরীর দরগাপাড়া এলাকার আবু বাক্কারের ছেলে। দ্বিতীয় স্ত্রী ও তার মেয়েকে নিয়ে মাহফুজ নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় ভাড়া থাকেন।
রাজশাহী সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাহফুজের স্ত্রীর আগের স্বামীর দুটি মেয়ে রয়েছে। এর মধ্যে ১৪ বছরের ছোট মেয়েটি তার মায়ের সঙ্গেই থাকে। আর ১৬ বছরের বড় মেয়েটি তার খালার বাড়িতে থাকে। মা-মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে মাহফুজ ছোট মেয়েটিকে প্রায়ই ধর্ষণ করেন বলে বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে তারা বিষয়টি চেপে ছিলেন। তবে শুক্রবার রাতে মাহফুজ হাতেনাতে ধরা পড়ে।
কাউন্সিলর জানান, শুক্রবার বিকালে বড় মেয়েটি তার খালার বাড়ি থেকে মায়ের বাড়িতে যায়। রাতে মেয়েটিকে একা পেয়ে মাহফুজ ছুরি নিয়ে ভয় দেখিয়ে তাকেও ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার স্ত্রী বাড়ি গিয়ে বিষয়টি দেখে ফেলেন। মাহফুজ তখন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় তার স্ত্রী তাকে আটক করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশ মাহফুজের ছুরি জব্দ করে নিয়ে গেছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের চেষ্টা

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ