Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

সাংবাদিক মাহফুজ উল্লাহ আর নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ৩:৫৫ পিএম

বিশিষ্ট সাংবাদিক মাহফুজ উল্লাহ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ রোববার ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ১১ এপ্রিল তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। গত ২ এপ্রিল সকালে ধানমন্ডির গ্রীন রোডে মাহফুজউল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখা‌নে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। প‌রে শারী‌রিক অবস্থার উন্নতি না হওয়ায় মাহফুজউল্লাহকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়।

প্রখ্যাত এই সাংবাদিক হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। সাংবাদিক মাহফুজ উল্লাহ দেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খন্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত ছিলেন।



 

Show all comments
  • M nasir uddin shah ২১ এপ্রিল, ২০১৯, ৪:৩১ পিএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজেউন। আজ প্রবিত্র লাইলাতুল বরাতের মহীমান্বিত রজনী। এই সম্মানিত দিনে একজন সৎ ন্যায়পরায়ণ সাংবাদিকের মৃত্যুতে গভীর শোকহত হলো সাংবাদিক সমাজ। মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন ওনাকে জান্নাতূল ফেরদৌস দান করেন।
    Total Reply(0) Reply
  • Ghulammainuddin ২২ এপ্রিল, ২০১৯, ১:২৮ এএম says : 0
    I'm extremely sorry knowing the sad demise(innalillahi wa innaelaihi rajeun) of eminent journalist Mr.Mahfuj ullah. May Allah put him in the Jannat ul Ferdous. My sympathy to the family members of the deceased. Ghulam Mainuddin, TX, USA.
    Total Reply(0) Reply
  • Badsha Wazed Ali ২২ এপ্রিল, ২০১৯, ১২:১৬ পিএম says : 0
    it's a piece of great sad news for us. He was progressive and courageous to say the truth putting himself in anger and danger. May Allah keep his depareted soul in peace.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন