Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

লক্ষ্মীপুর জেল সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ৪:২০ পিএম

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন আমানী লক্ষ্মীপুর থেকে জসিম উদ্দিন নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পুুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত জসিম চন্দ্রগঞ্জ ইউপির আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে। পরিবারের দাবি, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

নিহতের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার রাত ৯টার দিকে কে বা কারা বাড়ি থেকে জসিমকে ডেকে নিয়ে যায়। পরে দীর্ঘক্ষণ অপেক্ষা করে আমি ঘুমিয়ে পড়ি। সকালে বাড়ির লোকজনের শোর চিৎকার শুনে আমি গিয়ে দেখি পার্শ্ববর্তী দারাজী ব্যাপারী বাড়ির সামনে মাচাংয়ের উপর আমার স্বামীর লাশ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী চন্দ্রগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আমার স্বামীর লাশ উদ্ধার করে নিয়ে যায়।
মাসখানেক আগে আমার স্বামীকে চাটখিল থানা পুলিশ মাদক মামলায় গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে। কিন্তু আমাদের পরিবার থেকে তার জামিনের ব্যাপারে আদালতে কোন পদক্ষেপ না নিলেও রহস্যজনকভাবে আমার স্বামী গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার জামিন পেয়ে শুক্রবার বাড়িতে আসেন। তার জামিন কিভাবে হলো আমাদেরকে জানায়নি সে। পরদিন শনিবার রাতে কে বা কারা আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যাওয়ার পর সারারাত আর তার কোন খোঁজখবর পাইনি। এ ঘটনায় লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, জসিম উদ্দিন নামে এক ব্যক্তির লাশ আমানীলক্ষ্মীপুর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ