Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বাবরি মসজিদ ধ্বংসে অংশ নিয়ে আমি গর্বিত: বিজেপি প্রার্থী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ৬:২০ পিএম

বাবরী মসজিদে ভেঙে ফেলাকে সমর্থন করে একটি টেলিভিশনে বক্তব্য দেয়ায় ভারতীয় জনতা পার্টির প্রার্থী প্রজ্ঞা ঠাকুরকে নোটিশ দিয়েছে দেশটির নির্বাচন কমিশন। টিভি৯-কে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, ১৯৯২ সালের ৬ ডিসেম্বর যারা বাবরি মসজিদটি ভাঙায় অংশ নিয়েছিলেন, আমিও তাদের একজন। কাজেই মসজিদ ভাঙায় নিজের অংশগ্রহণ নিয়ে আমি গর্ব করছি।-খবর এনডিটিভির

মধ্যপ্রদেশের ভোপাল থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন এই বিজেপি প্রার্থী। তিনি বলেন, আমরা দেশে থেকে একটি কলঙ্ক মুছে দিয়েছি। বাবরি মসজিদ ধ্বংস করে দিয়েছি। ঈশ্বর যে আমাদের সেই সুযোগ করে দিয়েছেন, সেজন্য নিজে গর্ববোধ করছি। আমরা নিশ্চিত করতে বলতে চাই, ওখানে রামমন্দির নির্মাণ করা হবে।

এরপরে ক্ষমতাসীন বিজেপি তাদের এই রাজনীতিবিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে কংগ্রেস।

বিরোধী দলটির মুখপাত্র মানাক আগারওয়াল বলেন, বিজেপি ও প্রধানমন্ত্রীর এ বিষয়টি পরিষ্কার করা উচিত। কারণ তারা সবসময় বলে আসছিল, এ ঘটনা আদালতের বিষয়। কাজেই এ ব্যাপারে তারা কিছু বলতে পারবে না। আমি মনে করি, এই মন্তব্যকারী ব্যক্তি নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্য না।

তিনি বলেন, নির্বাচন কমিশন ইতিমধ্যে তাকে নোটিশ দিয়েছে। এখন প্রধানমন্ত্রী মোদিকে বিষয়টি পরিষ্কার করতে হবে কিংবা দুঃখ প্রকাশ করতে হবে।

এর তিন দিন আগে প্রজ্ঞা ঠাকুর বলেন, তার অভিশাপের কারণেই ২৬/১১ হিরো হেমন্ত কারকারি ২০০৮ সালের মুম্বাই সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন। কারণ মেলগাওন বিস্ফোরণ মামলায় এই সাবেক সরকারি কৌঁসুলি আমাকে নির্যাতন করেছিলেন।

প্রজ্ঞা বলেন, হেমন্ত কারকারি দেশ ও ধর্মবিরোধী। আপনি এটা বিশ্বাস করবেন না, কিন্তু আমি বলেছি, তিনি ধ্বংস হয়ে যাবেন। এর কিছুদিন পরেই সন্ত্রাসীরা তাকে হত্যা করেছেন।



 

Show all comments
  • Abdal ২২ এপ্রিল, ২০১৯, ১১:৫০ পিএম says : 0
    চাপ নিবেন না সত্য আর লুকিয়ে তাকবে না।।।।
    Total Reply(0) Reply
  • জিয়াউর রহমান ২১ এপ্রিল, ২০১৯, ১০:৫৮ পিএম says : 0
    ইনশাআল্লাহ! বাবরি মসজিদ পুননির্মাণে বিজেপির দাস-দাসীরাই অংশ নিবে। বিজেপি বাবরি মসজিদ কে কিছুই করতে পারবে না ক্ষমতায় আসার জন্য এগুলা কিছু স্লোগান।
    Total Reply(0) Reply
  • Mahfujur Milon ২২ এপ্রিল, ২০১৯, ১১:০৫ এএম says : 0
    kono voi nay.... er susto busar hobe just wait....in sha alllah
    Total Reply(0) Reply
  • Anwarul ২২ এপ্রিল, ২০১৯, ১১:১৬ এএম says : 0
    Allah Tader Dogsho Koruk
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২১ এপ্রিল, ২০১৯, ৮:০৭ পিএম says : 1
    বাবরী মসজিদ যাহারা শহীদ করেছে ওরা মিত্যাবাদী জালীম। ওরাই ছিল বাবরের বান্দী, দাসী। ওরা যাইবে জাহান্নামে। ইনশাআল্লাহ। Wai loui yaw ma e jil lil mukajjivin. That day unbilifer will suffer lots and lots. সেই দিন অবিশ্বাসীদের বড় বিনাশ হইবে! There is no dought about this. INSALLAH.
    Total Reply(0) Reply
  • MAHMUD ২২ এপ্রিল, ২০১৯, ৭:২৫ এএম says : 0
    Broken the mosque some body is very proud but JAHANNAM calling and fit for hellish. They are (This type of man) great enemy of ISLAM / MUSLIM. Hi ALLAH save all Muslim and Mosque in the world.
    Total Reply(0) Reply
  • ATIK ২৪ এপ্রিল, ২০১৯, ৯:১৬ পিএম says : 0
    আল্লাহ চাহেতো তোদের ধ্বংশ করতে এক সেকেন্ডেই যথেষ্ট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতের নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ