Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

শ্যামনগরে দুই স্কুল ছাত্রীকে পাচারকালে আটক ৩, অপহৃত দুইজন উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ১২:০৪ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে দুই স্কুল ছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে পাচারের উদ্দেশ্যে অপহরণকৃত দুই ছাত্রীকে। 

রোববার (২১ এপ্রিল) রাতে শ্যামনগর বাস স্ট্যান্ড এলাকা থেকে তিন পাচারকারীকে আটক ও দুই ছাত্রীকে উদ্ধার করা হয়।
আটক পাচারকারীরা হলেন, উপজেলার নাপিতখালি গ্রামের রুহুল আমীন গাইনের ছেলে আমিনুর রহমান, হযরত গাজীর ছেলে শাহাদত গাজী ও তার বোন করুনা বেগম।
উদ্ধার হওয়া শিক্ষার্থীরা গাবুরা ইউনিয়নের নাপিতখালি গ্রামের বাসিন্দা। এদের মধ্যে একজন স্থানীয় চাদনীমুখা পিজে আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ও আরেকজন নাপিতখালী প্রাইমারি স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।
ওই মাদ্রাসা ছাত্রীর মা জানান, অপহরণের পর তার মেয়ে বাড়িতে মোবাইল করে কান্নাকাটি করে বলে, আমাকে বিক্রি করে দিচ্ছে। তোমরা আমাকে বাঁচাও। এরপর তার কাছ থেকে ফোন কেড়ে নেওয়া হয়। পরে তার সাথে আমরা আর যোগাযোগ করতে পারিনি।
তিনি আরও জানান, শুক্রবার বিকালে তাদের ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে যায় করুনা বেগম।
শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বলেন, রোববার রাতে পাচারের উদ্দেশ্যে শ্যামনগর ত্যাগ করার সময় শ্যামনগর বাস টার্মিনাল এলাকা থেকে তিন পাচারকারীকে আটক করা হয়েছে। এ সময় দুই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। কিভাবে আর কোথায় তাদের নিয়ে যাওয়া হচ্ছিলো সেটি এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাচার

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন