Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

স্বামীর চেয়ে বয়সে বড় যেসব বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ২:২৩ পিএম

ভালোবাসা যখন মুখ্য হয়ে দাঁড়ায় বয়স তখন সংখ্যা মাত্র। এমনটা শুধু রূপকথা বা সিনেমাতেই সীমাবদ্ধ নয়, বাস্তবেও ঘটে। তবে সেটা যখন চলচ্চিত্র জগতের মানুষের মধ্যে ঘটে তখন তা বেশ সাড়া ফেলে। রূপকথার রহিম-রূপবানের মতো কাহিনী না হলেও তেমন বা তার বেশি বয়সের ব্যবধান নিয়ে বিয়ে বা প্রেম হতে দেখা গেছে বলিউড অভিনেত্রীদের বাস্তব জীবনেও। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সম্মেলনে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে রাষ্ট্রপতি আব্দুল হামিদের রসিকতার পর গণমাধ্যমে বিষয়টি আলোচিত হয়েছে। সাবেক এই বিশ্ব সুন্দরী গত বছর নিজের চেয়ে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া একমাত্র ব্যতিক্রম বা সর্বপ্রথম নয়। এর আগেও অনেক অভিনেত্রী এ পথে পা বাড়িয়েছেন। এক নজরে যেনে নিন সেসব তারকার সম্পর্কে।


ঐশ্বরিয়ারায়বচ্চন: সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় তার চেয়ে বয়সে ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তারকা এ দম্পতির একমাত্র কন্যা সন্তানের নাম আরাধ্য।

বিপাশাবসু: বলিউড অভিনেত্রী বিপাশা বসু তার চেয়ে ৩ বছরের ছোট করণ সিং গ্রোভারকে ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন।

উর্মিলামাতন্দকার: ‘রাঙ্গীলা’ অভিনেত্রী উর্মিলা মাতন্দকার ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন কাশ্মীরের ব্যবসায়ী মোহসিন আক্তার মীর। পুরোপুরি নিশ্চিত না হলেও ধরে নেওয়া হয় তাদের দুজনে বয়সের পার্থক্য নূন্যতম ১০ বছর।

অমৃতাসিং: ‘বেখুদী’ সিনেমার সেটে ১৯৯২ সালে দেখা হয় অমৃতা সিংয়ের সাথে সাইফ আলী খানের। এরপর অমৃতা সিং তার চেয়ে ১২ বছরের ছোট সাইফ আলী খানকে বিয়ে করেন। এর ১৩ বছর পর তাদের ডিভোর্স হয়ে যায়। তাদের সংসারে এক ছেলে (ইব্রাহীম) ও এক মেয়ে (সারা)।
জারিনাওয়াহাদ: স্বামী আদিত্য পাঞ্চলির চেয়ে ৬ বছরের বড় তিনি। তারা ১৯৮৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এক ছেলে (সুরাজ) ও এক মেয়ে (সানা)।

নেহাধুপিয়া: মিস ইন্ডিয়া খ্যাত অভিনেত্রী নেহা ধুপিয়া তার চেয়ে ৩ বছরের ছোট আঙ্গাদ বেদিকে ২০১৮ সালের ১০ মে বিয়ে করেন।

টিনা: বিখ্যাত ব্যবসায়ী অনিল আম্বানীর চেয়ে ২ বছরের বড় তার স্ত্রী, সাবেক বলিউড অভিনেত্রী টিনা। তারা ১৯৯১ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুই ছেলে- আন্মল ও আনশুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ