Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা যুবক নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ২:২৯ পিএম
কক্সবাজারে টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২১) ও ফারুক হোসেন (২৫) নামে দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।
 
বিজিবির দাবি, নিহতরা মাদক কারবারী। নিহত সাইফুল ইসলাম কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর ১৩নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে ও ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক হোসেন। তারা মিয়নমার থেকে প্রাণ ভয়ে পালিয়ে আসা রোহিঙ্গা। সোমবার সকাল ৬টার দিকে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াইক্যং এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ধারালো কিরিচ উদ্ধার করেছে পুলিশ।
 
কক্সবাজার ৩৪ বিজিবর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াই্যংক কেরুনতলী বাঁশবাগান এলাকায় অভিযানে যায় বিজিবি। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা তাদের ওপর হামলা চালায় ও গুলি করে। এসময় বিজিবিও পাল্টা গুলি করে।
 
গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এসময় তাদের অন্য সহযোগীরা পালিয়ে যান।
 
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় জানান, নিহত দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন