Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

কমলনগরে স্ত্রীর স্বীকৃতি দাবিতে গায়ে আগুন ; তরুণীর মৃত্যু

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবদাদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৩:১২ পিএম

স্ত্রীর স্বীকৃতির দাবিতে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়া তরুণী মারা গেছেন। এমনটি ঘটেছে লক্ষ্মীপুরের কমলনগর চরফলকন আইয়ুবনগর এলাকায়। (আজ ২২ এপ্রিল) সোমবার ঢাকা মেডিকেল বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়। এর আগে (২১ এপ্রিল) রোববার স্ত্রীর স্বীকৃতি না পেয়ে উপজেলা চরফলকন আইয়ুব নগর এলাকায় ওই তরুনী নিজ গায়ে আগুন দেয়। নিহত শাহেনুর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী এলাকার জাফর আলমের মেয়ে। কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের শরীরের ৭৫ শতাংশ পুড়ে যাওয়ায় সোমবার ওই তরুণীর মৃত্যু হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত: উপজেলার লুধুয়া ফলকন এলাকার মনর আলীর ছেলে রিক্্রাচালক মো.ছালাউদ্দিনের সঙ্গে মোবাইল ফোনে ওই তরুণীর সম্পর্ক হয়। এর সূত্র ধরে স্ত্রীর স্বীকৃতি পেতে শাহীনুর চট্টগ্রাম থেকে (২১ এপ্রিল) রোববার আইয়ুব নগর ছালাউদ্দিনের শ্বশুর বাড়িতে অববস্থান নেয়। এঘটনায় স্থানীয় ইউপি সদস্য হাফিজ উল্যাহ ওই তরুণীকে বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলেন। ক্ষোভে ওই তরুণী স্থানীয় বাজার থেকে কেরোসিন কিনে এনে নিজের শরীরে আগুন ধরিয়ে দেন। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতিতে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে নিলে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

৩০ মার্চ, ২০১৯
২৯ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ