Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

সালথায় গ্রাম দুদলের সংঘর্ষে আহত-২০, পুলিশের রাবার বুলেট ও টিআরসেল নিক্ষেপ!

ফরদিপুর জলো সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৪:৩১ পিএম

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রাম দু-দলের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শটগানের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে পুলিশ। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার সকাল ৮ টার দিকে ইউসুফদিয়া বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামানের সমর্থক আনো মোল্যার সাথে স্থানীয় বিএনপি নেতা এনায়েত হোসেনের সমর্থক শিপন মোল্যার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সুত্রধরে উভয় দলের সমর্থকেরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ৩ ঘন্টাব্যাপী চলে এ সংঘর্ষ। এতে আনো মোল্যা, আক্কাছ, আলমগীর মোল্যা, সিরাজুল ইসলাম, লুৎফর রহমান, পলাশ, শিপন, নুরআলম, সুমন, রাকিব সহ উভয় দলের অন্তত ২০ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষের খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শটগানের ১০ রাউন্ড রাবার বুলেট, ৯টি টিয়ারসেল ও ২টি কালারিং টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ