Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৫:৫০ পিএম

টেকনাফে-উখিয়া উত্তর সীমান্তের চাকমারকূল এলাকায় বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছে। ঘটনাস্থল হতে ইয়াবাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। এসময় বিজিবির এক জওয়ান আহত হয়।

কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল আলী হায়দার আযাদ আহমদ জানান, সোমবার (২২এপ্রিল) ভোররাতে ইয়াবা আসার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা উখিয়া-টেকনাফের সীমান্তের কেরুনতলী ব্রীজ এলাকায় অভিযানে যায়।

এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে বিজিবির উপর হামলা চালায়। বিজিবিও আত্মরক্ষর্থে গুলি চালালে এক পর্যায়ে পাচারকারী পালিয়ে যায়।

এসময় তল্লাশী করে ২০ হাজার পিচ ইয়াবা, বেশকিছু দেশীয় তৈরী ধারালো অস্ত্র উদ্ধার করে। থাইংখালী ১৩নং রোহিঙ্গা ক্যাম্পেে শামসুল আলমের পুত্র সাইফুল ইসলাম (২২) ও ১৯নং রোহিঙ্গা ক্যাম্পে নবী হোছনের পুত্র ফারুক হোসেনকে (২৫) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

তাদের উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন