Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে বালু মহাল দখল নিয়ে যুবলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ৫

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৬:২৮ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালু মহালের দখল নিয়ে পৌর যুবলীগের দু’পক্ষের সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।
রবিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় জামতলা মোড়ে পৌর যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সংর্ঘষের ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ জানায়, ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায় নিয়ে সন্ধ্যায় পৌর শহরের চাদনী মোড় এলাকায় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদি হাসান সানিলের লোকজনের সঙ্গে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদের লোকজনের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত সাড়ে ৮টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে তাজমুন (৩২), মোস্তাকিম (২০), তারা (২৫), হৃদয় (২৫) ও বিপুলকে (২৭) গুলিবিদ্ধ হন। এ সময় সোহেল (২৩), অনিক (২০) সহ আরো পাঁচজন রামদার কোপ এবং মারপিটে আহত হয়। আহতদেরকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. এএফএম মফিদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ পাঁচজনের মধ্যে তাজমুন, বিপুল ও হৃদয়কে সংকটাপন্ন অবস্থায় রাতে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু) পাঠানো হয়েছে।
গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ জানান, ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনা ঘটেছে কয়েক রাউন্ড। ভাংচুরকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ