Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

শবেবরাতের রাতে কুমিল্লায় স্কুল ছাত্র খুন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৬:৩৪ পিএম

স্কুলে সহপাঠিদের সাথে সৃষ্ট বিবাদের জেরে প্রাণ দিতে হয়েছে কুমিল্লা মডার্ণ হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র মোমতাহিন হাসান মিরনকে। রোববার এশার নামাজ ও শবেবরাতের নামাজ পড়ার উদ্দেশ্যে ঘর বের হবার পর রাত ১০টার দিকে কুমিল্লা নগরীর নজরুল এভিনিউ এলাকার মদিনা মসজিদের সামনে মিরনকে ছুরিকাঘাতে খুন করা হয়। নিহত স্কুল ছাত্র মিরন নগরীর ঝাউতলা এলাকার সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।
নিহতের পরিবারের সদস্যরা জানায়, কিছুদিন আগে মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে সহপাঠীরা তাকে কয়েকবার হত্যার হুমকি দেয়। রোববার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠীরা মসজিদ থেকে ডেকে নিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। মা নুসরাত জাহান জানান, রাত ৮টর দিকে নামাজ পড়ার জন্য ঘর থেকে বেরিয়ে যায় মিরন। রাত ১০টার দিকে আমার ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানতে পারি। পূর্ব বিরোধের জের ধরে শেখ ফজিলাতুন্নেছা মডার্ণ স্কুলের ছাত্র পল্টু, আবির ও আল আমীন আমার ছেলেকে হত্যা করেছে। কুমিল্লা কোতয়ালী থানার পরিদর্শক তদন্ত সালাহ উদ্দিন জানান, একটি অনুষ্ঠানে বসা নিয়ে ঝগড়ার সুত্র ধরেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতের চাচা কামরুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।ে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ