Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

সিলেট নগরীতে গৃহবধুর লাশ উদ্ধার: স্বামী পলাতক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ৬:৪৮ পিএম
সিলেট নগরীর শেখঘাট কলাপাড়ার এলাকার একটি বাসা থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার স্বামী পলাতক রয়েছেন। আজ সোমবার বেলা আড়াইটার দিকে লাশটি উদ্ধার করা হয়।সাজনা চৌধুরী (২০) নামের ওই তরুণী গৃহবধু নেত্রকোণা জেলার মদন থানার কদমশ্রী গ্রামের সুভাষ চন্দ্র চৌধুরীর মেয়ে। তার স্বামী লক্ষণ দাশের মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট সিটি করপোরেশনের গাড়িচালক পদে চাকরিরত। স্ত্রীকে নিয়ে কলাপাড়ার ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন লক্ষণ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া বলেন, সাজনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। তার স্বামী লক্ষণ পলাতক রয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, গতরাতে সাজনা ও লক্ষণের মধ্যে ঝগড়া হয়। সকালে তাদের ঘরের দরজা খোলা দেখতে পান সাজনার বাবা। ঘরের মধ্যে লক্ষণকে দেখতে না পেয়ে সাজনাকে ডাকাডাকি করে সাড়া পাননি তিনি। পরে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ