Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

হেলবয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মাইক মিনিয়োলার গ্রাফিক নভেল অবলম্বনে নিল মার্শাল পরিচালিত সাইফাই অ্যাকশন ফিল্ম ‘হেলবয়’। ‘সেঞ্চুরিয়ন’ (২০১০), ‘ডুমসডে’ (২০০৮), ‘দ্য ডিসেন্ট’ (২০০৫) এবং ‘ডগ সোলজার’ (২০০২) মার্শাল পরিচালিত ফিল্ম।
নাৎসিরা শিশুটিকে এক মহাধ্বংসের অস্ত্র হিসেব গড়বার জন্য সংগ্রহ করেছিল কিন্তু ব্যুরো ফর প্যারানর্মাল রিসার্চ অ্যান্ড ডিফেন্সের (বিআরপিডি) প্রফেসর ব্রুটেলহোম (আয়ান ম্যাকশেন) তাদের ষড়যন্ত্র নস্যাৎ করে দেয়। এই শিশুটিকে মেরে ফেরার বদলে প্রফেসর ব্রুটেলহোম তাকে দত্তক নেবার সিদ্ধান্ত নেয়। তাকে হেলবয় নাম দিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে অস্ত্র হিসেব কাজে লাগাবে এমন করে প্রশিক্ষণ দিতে থাকে। বয়ঃপ্রাপ্ত হয়ে হেলবয় (ডেভিড হার্বার) বিআরপিডির হয়ে বিভিন্ন হুমকির বিরুদ্ধে যুদ্ধ করে। এমন এক পর্যায়ে নিমিউ দ্য বøাড কুইন (মিলা জোভোভিচ) আসে পৃথিবীতে তার রাজত্ব কায়েম করতে। সে হেলবয়কে তার দলে নিতে চায় কিন্তু তা হবার নয় কারণ হেলবয় তার তার উদ্দেশ্য সফল হতে দেবে না।

হলিউড শীর্ষ পাঁচ
১ শেজ্যাম
২ লিটল
৩ ডাম্বো
৪ হেলবয়
৫ ক্যাপ্টেন মারভেল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ