Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

অস্ত্র ও গুলিসহ আটক

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৯:৫৩ পিএম, ২৪ মে, ২০১৬

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের পনের রশিয়া এলাকা থেকে অস্ত্র, ম্যাগজিন ও বুলেটসহ সোহেল রানা (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত সোহেল রানা পনের রশিয়া গ্রামের বেলাল মাইছার ছেলে। শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহ্ফুজ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে পনের রশিয়ার আমতলা এলাকায় অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৪টি বুলেটসহ সোহেলকে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


পলাতক আসামি গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে দুই জন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- শাহবাজরপুর ইউনিয়নের ভোলামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে জামাল (৩৫) ও দাদনচক এলাকার মামুন অর রশিদের ছেলে নাহিদ আমান (৩০)। জানা যায়, সোমবার রাতে শাহবাজপুর ইউনিয়নের ভোলামারী এলাকায় অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জামালকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘদিন যাবৎ চুরি মামলায় পলাতক ছিল। এদিকে সহকারী উপ-পরিদর্শক আবদুস সবুর জানান, একই সময় দাদনচক এলাকায় অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি নাহিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাহিদ দীর্ঘদিন যাবৎ নারী ও শিশু নির্যাতন মামলায় পলাতক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ