Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেনীতে চলন্ত ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ফেনীতে এবার চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে চলন্ত ট্রেনের নিচে লাফিয়ে পড়ে একব্যক্তি আত্মহত্যা করেছে।
জানা যায়, পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের পূর্বসাহেব নগর গ্রামের মো. আলি হোসেন গতকাল সোমবার সকালে ফেনীতে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এসময় ডাক্তার দেখানোর টাকা ব্যবস্থা করতে না পারায় সকাল আনুমানিক ১০টার সময় ফেনী রেলগেইট এলাকায় চাঁদপুরগামী সাগরিকার নামের চলন্ত ট্রেনের নিচে আত্মহত্যার উদ্দেশ্যে লাফ দেন। এসময় চলন্ত ট্রেনের আঘাতে সে ছিন্নভিন্ন হয়ে যায়।
খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) হারুন উর রশিদ জানান, নিহত আলি হোসেনের পকেটে একটি চিরকুট পাওয়া যায়। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছেন এবং তা চিকিৎসা করানোর মতো অর্থ তার কাছে নেই। মৃত্যুর জন্য কেউ দায়ী নয় উল্লেখ করে তিনি এ পথ বেছে নেন।
খবর পেয়ে দুপুরে হাসপাতাল মর্গে বাবার লাশ সনাক্ত করেন নিহতের ছেলে মো. সেলিম। তার বাবা ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে এসেছিলেন জানিয়ে দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ হলেও চিকিৎসা করানোর সামর্থ তাদের ছিল না বলে নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনীতে চলন্ত ট্রেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ