Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

শ্রীনগরে বড় ভাইয়ের ছোড়া টেটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ১০:১৩ পিএম


মুন্সীগঞ্জ শ্রীনগরে বড় ভাইয়ের ছোড়া টেটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ২ টায় উপজেলার দেউলভোগ গ্রামে এ ঘটনা ঘটেছে।
এলাকাবাসীর জানায়, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য দুপুরে টেটা নিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে অবস্থান করছিল। এমন সময় তার ছোট ভাই দেওলভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র আরাফাত (৮) পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে কচুরিপানার নিচে এসে কচুরিপানা নাড়া দেয় । বড় ভাই মাছ ভেবে টেটা ছুড়ে মারলে তার ছোট ভাই আরাফাতের বুকে বিদ্ধ হয়। এসময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আরিয়ান ও আরাফাত উপজেলার দেউলভোগ গ্রামের আপতু মোড়লের সন্তান। অনাকাঙ্ক্ষিত এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহত শিশুটির লাশ মিটফোর্ড হাসপাতালে আছে। পরিবারের লোকজন আসলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ