Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

দুর্নীতিমুক্ত হাব গঠনে অঙ্গীকার

প্যানেল পরিচিতি সভায়-ড.আব্দুল্লাহ আল নাসের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম এর প্যানেল প্রধান ড. আব্দুল্লাহ আল-নাসের বলেছেন, হজ ব্যবস্থাপনাকে সুষ্ঠু সুন্দর ও যুগোপযোগী করে দুনিয়া ও আখিরাতের কামিয়াবী হাসিল করতে হবে। এ জন্য আসন্ন হাব নির্বাচনে সৎ সাহসী, যোগ্য, অভিজ্ঞ, শিক্ষিত, মার্জিত, পরমত সহিষ্ণু নেতৃত্ব খুবই জরুরী। তিনি দুর্নীতিমুক্ত হাব গঠনে অঙ্গীকার ব্যক্ত করেন। হাজী ও হজ এজেন্সীর মালিকদের কল্যাণে যারা নিজেদের নিবেদিত করতে পারবে এমন দুর্নীতিমুক্ত প্রার্থীদের হাব নির্বাচনে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য হাব সদস্যদের প্রতি ড. আব্দুল্লাহ আল-নাসের আহবান জানান। 

সোমবার রাতে নগরীর একটি হোটেলে সচেতন হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুল্লাহ আল নাসের একথা বলেন।
হাব নির্বাচন ২০১৯-২০২১ নির্বাচন বোর্ড এর সদস্য খন্দকার সামসুল আলম-এর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বায়রার ইসি’র অন্যতম সদস্য মো. গোলাম মাওলা রিপন, মোহাম্মদ আলী, আলহাজ কামাল উদ্দিন,আলহাজ মোশাররফ হোসেন ও আলহাজ্ব মাওলানা আশরাফুল হক ।
ড. আব্দুল্লাহ আল-নাসের আগামী ২৫ এপ্রিল হাব নির্বাচনে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম এর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানিয়েছে বলেন,
আমরা বিজয়ী হলে হজযাত্রী পরিবহনে থার্ড ক্যারিয়ার চালু, সরকারের নিকট পাওনা কোটি কোটি টাকা উদ্ধারের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, সর্বনিম্ন কোটা ৫০ নামিয়ে আনা, মোনাজ্জেম ভিসা সহজতর ও কমপক্ষে ৪ মাসের মেয়াদ করা, হজের সুমদয় টাকা এজেন্সীর একাউন্টে জমা হওয়ার পর চূড়ান্ত নিবন্ধন ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন