Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

হজ-ওমরাহ ড্রপবক্স হাব সভাপতি জড়িত

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকাস্থ সউদী দূতাবাসে হজ ও ওমরাহ নিয়ে কোনো ড্রপবক্স (সিন্ডিকেট) বরদাশত করা হবে না। কথিত হজ ও ওমরাহ ড্রপবক্সের সাথে হাব সভাপতি আব্দুস ছোবহান ভূঁইয়া জড়িত। হজ এজেন্সীর মালিকরা হজ ও ওমরাহ পাসপোর্ট সরাসরি দূতাবাসে জমা দিতে পারবেন না এমন ষড়যন্ত্রের সাথে যারা জড়িত তাদের বিষ দাঁত উপড়ে ফেলা হবে। হজ ও ওমরাহ এজেন্সীর রুটি-রুজির ওপর শকুনের কালো থাবা পড়েছে। কথিত ড্রপবক্স সিন্ডিকেট নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। রোববার দুপুরে নয়া পল্টনস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে তোহফ-এর উদ্যোগে আয়োজিত সউদী এম্বেসীতে ড্রপপক্স-এর নামে হজ ও ওমরাহ ব্যবসায় সিন্ডিকেটের বিরুদ্ধে প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ একথা বলেন।
হাব মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ ও ওমরাহ এজেন্সীর স্বার্থ বিরোধী কথিত ড্রপবক্সের ষড়যন্ত্র বরদাশত করা হবে না। তিনি বলেন, মালয়েশিয়া, সিঙ্গাপুর ও কাতার নিয়ে সিন্ডিকেট হয়েছে। হাব সভাপতি দুবাইয়ের সিন্ডিকেটের অন্তর্ভূক্ত হয়ে দোয়াও চেয়েছেন বলে হাব মহাসচিব উল্লেখ করেন। হাব সদস্যদের রুটি-রুজির বিরুদ্ধে সকল সিন্ডিকেটে প্রতিরোধ লড়াই-সংগ্রাম অব্যাহত থাকবে বলেও হাব মহাসচিব তসলিম ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ