Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

‘আমরা জিতেছি, আমরা জিতব’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১০:৪২ এএম

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। এবার পাকিস্তানের থিম-আমরা জিতেছি, আমরা জিতব। প্রধান কোচ মিকি আর্থার আশাবাদী, বিশ্বমঞ্চে ভালো করবে তার দল।

তিনি বলেন, পাকিস্তান ক্রিকেটের জন্য এটি দুর্দান্ত সময়। প্রতিভা ও মানসিকতার দিক দিয়ে এই দল বিশ্বের যেকোনো দলকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে। বিশ্বকাপে ভালো ফল করার জন্য কঠোর প্রস্তুতি নিয়েছি আমরা। আশা করছি, দল ভালো করবে।

মিকি আর্থার বলেন, আমাদের প্রাথমিক লক্ষ্য- প্রথম চারে থেকে লিগপর্ব শেষ করা। পরে ধাপে ধাপে এগোতে হবে চূড়ান্ত লক্ষ্যের দিকে। তবে এসব পরিকল্পনা সফল হতে গেলে বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই ভালো খেলতে হবে আমাদের।

আজ ৮৩ দিনের সফরে ইংল্যান্ডে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। সফরে ইংল্যান্ডে স্বাগতিকদের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে সরফরাজ বাহিনী।

দ্বিপক্ষীয় সিরিজ শেষে ২০১৯ বিশ্বকাপে অংশগ্রহণ করবেন তারা। উদ্বোধনী দিনের পরের দিন ৩১ মে কার্ডিফে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবেন বাবর-হাসনাইনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন