Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

রাস্তার খাবার পছন্দ দীপিকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:১৯ পিএম

এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন এখন তার ‘ছপাক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত।হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম সফল অভিনেত্রী তিনি। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যে এই অভিনেত্রীর নামটি রয়েংছে শীর্ষে।
সম্প্রতি জানা গিয়েছে এই অভিনেত্রীর এক বিস্ময়কর তথ্য। আপনি কি জানেন এই অভিনেত্রীর পছন্দের খাবার কি? ভারতের রাজধানী দিল্লির রাস্তার পাশের দোকানগুলোর খাবার খুব পছন্দ করেন দীপিকা। পুরোনো দিল্লির স্ট্রিট ফুড খুব পছন্দ তার। কিন্তু শুটিং শিডিউল আর নানা ব্যস্ততার কারণে খুব একটা চেখে দেখতে পারছেন না এ নায়িকা।
সম্প্রতি ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি শেয়ার দিয়ে দীপিকা ক্যাপশন দিয়েছিলেন, ‘চিরকালের ক্ষুধার্ত... এবং বদলাবেও না!’
আগামীতে ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার।
লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তার জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।
২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা। ছয় বছর প্রেমের পর শিন্ধি ও কোঙ্কানি রীতিতে বিয়ে করেন তারা।
রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ‘ছপাক’ই দীপিকার প্রথম সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সিনেমাটি সহপ্রযোজনাও করছেন দীপিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ