Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে ১২ আইপিএল ক্রিকেট জুয়াড়ি আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ২:১৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আইপিএল ক্রিকেট জুয়া খেলার সময় ১২ জুয়াড়িকে হাতেনাতে আটক করেছেন। থানা পুলিশের একটি টীম এসআই নাজমুল হকের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে এ অভিযান পরিচালনা করেন।
জানাগেছে, দীর্ঘদিন যাবত গোবিন্দগঞ্জে আইপিএল ক্রিকেট জুয়া চলে আসছে। বেট ৩৬৫ নামক এক ধরণের বিশেষ সফ্টওয়ারের মাধ্যমে এ জুয়া অনুষ্ঠিত হয়। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তি থানা পুলিশ গোবিন্দগঞ্জ বন্দর এলাকায় আইপিএল জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করেন। আটককৃতরা হলো গোবিন্দপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র সাইদুর রহমান (৩৫), মৃত সন্তোষ সরকারের পুত্র মিথুন সরকার (৩১), আলম মিয়ার পুত্র লিমন (২৫), গোবিন্দপুর ঘোষপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের পুত্র সঞ্চয় (২৮), মহাদেবপুর গ্রামের আইজুল শেখের পুত্র আনোয়ার হোসেন (২৫), গোবিন্দগঞ্জ পুরাতন বন্দরের মৃত অনিল সূত্রধরের পুত্র প্রদীপ সূত্রধর (৩২), বুজরুক বোয়ালিয়া গ্রামের আহমেদ আলীর পুত্র আবুল হোসেন বাদল (৫১), কেশবপুর গ্রামের তিরানু শেখের পুত্র জামিল শেখ (৩০), পান্তাপাড়া গ্রামের অশ্বিনী সরকারের পুত্র কুমার বিশ্বজিৎ (২৯), ঘোষপাড়া গ্রামের আমিনুল ইসলামের পুত্র আবু নাইব মন্ডল (২৫), দূর্গাপুর গ্রামের মদন চন্দ্র দাসের পুত্র পঙ্কজ কুমার দাস (২২) এবং বুজরুক বোয়ালিয়া মধ্যপাড়া মহল্লার জিতেন্দ্রনাথ জিতু সাহার ছেলে অনিক কুমার সাহা (২৭)। আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটকৃতরা দীর্ঘদিন যাবত প্রভাবশালী মহলের ছত্রছায়ায় বিশেষ ধরণের বেট ৩৬৫ সফ্টওয়ারের মাধ্যমে ক্রিকেট জুয়া চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে এবং আটকৃতদের বিরুদ্ধে জুয়া আইনের ৪ ধারায় থানায় মামলা দায়ে করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ