Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

‘ভারত’-এর ট্রেলার প্রকাশ, ঝড় উঠেছে নেট দুনিয়ায়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ২:৫৫ পিএম | আপডেট : ২:৫৭ পিএম, ২৩ এপ্রিল, ২০১৯

বলিউড সুপারস্টার সালমান খান। তিনি সম্প্রতি কাজ শুরু করেছেন ‘দাবাং’র তৃতীয় কিস্তি অর্থাৎ দাবাং থ্রী’তে। এছাড়া কয়েকদিন আগে ভাইজান ‘ভারত’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন। গত সোমবার সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। তিন মিনিটের এ ট্রেলারটিতে সুলতকানকে ১৮ বছরের তরুণ থেকে ৭০ বছর বয়সী বৃদ্ধার চরিত্রে দেখা গেছে। ট্রেলারটি মুক্তির পর সালমান ভক্তরা বেশ নড়ে চড়েই বসেছেন। এসব কথা প্রমাণ মিলেছে ইউটিউবের দিকে তাকিয়ে। কারণ ট্রেলারটি মুক্তির দুই দিন না যেতেই এটি দেখা হয়েছে প্রায় এক কোটি নব্বই লখেরও বেশি বার।
কখনও তরুণ। কখনও বা বৃদ্ধ। কখনও অচেনা যুবক। ঠিক এ ভাবেই পাঁচটি আলাদা লুকে আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ অনস্ক্রিন সালমান খানকে দেখবেন দর্শক। ‘ভারত’ আসলে একজনের জীবন কাহিনি। প্রধান চরিত্রের নামেই সিনেমাটিরা নামকরণ করেছেন পরিচালক।
এদিকে ট্রেলারে নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফও। একটি সরকারি অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন ক্যাট। সিনেমাতে তাকে দেখা গেছে একেবারে ভিন্ন লুকে। সিনেমাটির প্রধান নায়িকাই তিনিই। তবে দিশা পাটানির উপস্থিতিও রয়েছে ট্রেলারে। কিন্তু তার চরিত্র সম্পর্কে বিশেষ ধারণা করা যায় না। নাচের দু’টি মাত্র দৃশ্যে ছাড়া দিশাকে দেখা যায়নি সেভাবে। তবে দিশা ও সালমান খানের অ্যাক্রোবিক নজর কাড়বে বলে মনে হচ্ছে।
অন্যদিকে সুনীল গ্রোভারকেও ট্রেলারে বেশ ভালো লেগেছে। এতে তিনি সালমান খানের বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া এতে আরো রয়েছেন জ্যাকি শ্রফ, আসিফ শেখ ও নোরা ফতেহি।
সিনেমাটি প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমারের টি-সিরিজ। এতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। আগামী ৫ জুন ঈদুল আযহায় মুক্তি পাবার কথা রয়েছে ‘ভারত’।
আগের বছরটা খুব একটা ভালো কাটেনি সালমান খানের। বক্স অফিসে হিট হলেও অনুরাগীদের মন ভরাতে পারেনি ‘রেস ৩’। তবে এবছর মনে হচ্ছে দর্শকের সেই আশা সুদে আসলে মিটিয়ে দেবেন সল্লু মিঞা। ‘ভারত’ সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর অন্তত এমনটাই মনে করছেন ভাইজানের অনুরাগীরা। আর করবেন না-ই বা কেন? আলী আব্বাস জাফরের সঙ্গে সালমানের আগের দু’টো সিনেমা- ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘সুলতান’ সুপারহিট। অতএব ‘ভারত’-ও যে সেই তালিকাতেই শামিল হতে চলেছে, তা নিয়ে বেশ আত্মবিশ্বাসী তার ভক্ত-দর্শকরা।
উল্লেখ্য, প্রথমে ক্যাটরিনার চরিত্রের জন্য প্রিয়ঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন সালমান। অনেকেই ভেবেছিলেন, এই সিনেমার মাধ্যমে বলিউডে কামব্যাক করবেন সাবেক এই বিশ্ব সুন্দরী। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে যান প্রিয়ঙ্কা। তা নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য তৈরি হয়েছিল বলে বলিউড ইন্ডাস্ট্রিতে খবর রটেছিল। তবে আশার খবর হলো তা পরে মিটে যায়।

ভিডিও লিঙ্ক

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ