Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

শাদাবের পরিবর্তে ইয়াসির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৪:৫৬ পিএম

বিশ্বকাপ খেলা নিয়ে শংকা তৈরি হয়েছে শাদাব খানের। হেপাটাইটিস- সি ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-২০ ও ওয়ানডে সিরিজে তার পরিবর্তে পাকিস্তান দলে ডাক পেয়েছেন আরেক লেগ-স্পিনার ইয়াসির শাহ।
চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকতে হবে শাদাবকে। বিশ্বকাপ দলে না থাকলেও শাদাবের অসুস্থতায় ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলার জন্য সুযোগ পেলেন ইয়াসির। দেশের হয়ে এখন পর্যন্ত ২৪ ওয়ানডেতে ২৩ উইকেট শিকার করেছেন তিনি। ২০১৬ সালে সর্বশেষ ইংল্যান্ড সফরে চার টেস্টে ১৯ উইকেট নিয়েছিলেন শাদাব।
পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানায়, ‘শাদাবের পরিবর্তে ইয়াসিরকে দলে নেয়া হয়েছে। আগামী ২৩ এপ্রিল (আজ) পাকিস্তানের সাথে ইংল্যান্ড যাবেন ইয়াসির। শাদাবও ইংল্যান্ড যাবেন, তবে চিকিৎসার জন্য। বিশ্বকাপের আগে সুস্থ করে তুলতে শাদাবের চিকিৎসা ইংল্যান্ডে করা হবে।’
বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে একটি টি-২০ ও পাঁচটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান। টি-২০ দিয়ে ৫ মে থেকে শুরু হবে ব্যাট-বলের লড়াই। আর ৮ মে থেকে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন