Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুদকের মামলায় কারাগারে বগুড়ার মতিন সরকার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৫:১৩ পিএম

জ্ঞাত আয় বহির্ভুত সোয়া দুই কোটি টাকার সম্পদ অর্জন সংক্রান্ত মামলায় জামিন নিতে গিয়ে জেল হাজতে ঠাঁই হল বগুড়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আব্দুল মতিন সরকার। তিনি মঙ্গলবার বগুড়া জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে জেলা জজ নরেশ চন্দ্র সরকার তার জামিনের আবেদন সরাসরি নাকচ করে দিয়ে তাকে জেল হাজতে পাঠাবার নির্দেশ দেন ।
তথ্যের সত্যতা নিশ্চিত করে দুদকের পিপি ্এ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান , প্রায় সোয়া দুই কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের মামলায় সম্প্রতি বগুড়া দুদক আব্দুল মতিন সরকারের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে । চার্জশিটের প্রেক্ষিতে মতিন সরকার হাইকোর্টের একটি বেঞ্চে জামিন চাইলে ওই বেঞ্চ তাকে ৬ সপ্তাহের অন্তবর্তিকালীন জামিন মঞ্জুর করে ওই সময়ের মধ্যে জেলা জজ আদালতে আত্মসমর্পনের নিদের্শনা দেয় । নির্দেশনা মেনে মতিন সরকার মঙ্গলবার বগুড়া জেলা জজ আদালতে আত্মসমর্পন পুর্বক জামিনের প্রার্থনা করলে আদালত তা’ প্রত্যাক্ষান করে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠাবার নির্দেশ দেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ